চাঁপাইনবাবগঞ্জে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, উপজেলা পরিষদে ভাঙচুর

নিউজ দর্পণ , চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে এক ইউপি চেয়ারম্যানের সাথে উপজেলা ভাইস চেয়ারম্যানের কথা কাটাকাটিকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়াসহ উপজেলা পরিষদ ভাঙচুর হয়। তবে এ ঘটনায় মামলা হয়নি এখনও।

গতকাল মঙ্গলবার দুপুরে স্থানীয় সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলের উপস্থিতিতে শিবগঞ্জ উপজেলা সমন্বয় কমিটির সভা চলাকালে মনাকষা ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা শাহাদাৎ হোসেন খুররম এর সাথে উপজেলা ভাইস চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ গোলাম কিবরিয়ার এলাকার উন্নয়ন নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মনাকষা ইউপি চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খুররম সভা কক্ষ ত্যাগ করে তার মতাদর্শী ছাত্রলীগের নেতা-কর্মীদের খবর দিলে তারা বেলা সোয়া ২টার দিকে উপজেলা কিচেন রুমে হামলা চালিয়ে দরজা জানালা, চেয়ার-টেবিলসহ আসবাবপত্র ভাঙ্গচুর করে এবং দুপুরের খাবারের প্যাকেট নষ্ট করে দেয়।

পরে উপজেলা চত্ত্বরে থাকা ৮-১০টি মোটরসাইকেল ভাঙচুরসহ মহিলা ভাইস চেয়ারম্যান শিউলী বেগমের অফিসের জানালার কাঁচ ভাঙচুর করা হয়।
এসময় এসময় ভাইস চেয়ারম্যান সমর্থিত ছাত্রলীগ কর্মীরা ঘটনাস্থলে এলে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে অন্তত ৫ জন আহত হন। পরে সংবাদ পেয়ে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোছাইনের নেতৃত্বে শিবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে ঘটনাস্থল থেকে সংসদ সদস্যসহ শিবগঞ্জ পৌরসভার মেয়রকে নিরাপত্তা দিয়ে বাড়ি পৌঁছে দেন।

এদিকে আজ বুধবার পর্যন্ত থানায় কোন পক্ষই মামলা দায়ের করেনি বলে জানান শিবগঞ্জ থানার ওসি মোঃ সামশুল আলম শাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *