গণমাধ্যমের স্বরকে নিস্তব্ধ করতেই মনিরের ওপর আওয়ামী ক্যাডার’রা হামলা: মির্জা ফখরুল

নিউজ দর্পণ, ঢাকা: গণমাধ্যমের স্বরকে নিস্তব্ধ করতেই দৈনিক দিনকাল পত্রিকার লাকসাম প্রতিনিধি মনির আহমেদ এর ওপর আওয়ামী ক্যাডার’রা হামলা ও হত্যার হুমকি প্রদান করেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সত্য সংবাদ প্রকাশের জন্য লাকসাম পৌর বিএনপির যুগ্ম আহবায়ক ও দৈনিক দিনকাল এর স্থানীয় প্রতিনিধি মনির আহমেদের ওপর আওয়ামী সন্ত্রাসীদের হামলা ও তাকে হত্যার হুমকি প্রদানের ন্যাক্কারজনক ঘটনায় ক্ষোভ প্রকাশ করে নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি আজ বুধবার এক বিবৃতিতে এসব কথা বলেন।
মির্জা ফখরুল বলেন, “সত্য সংবাদ প্রকাশের জন্য লাকসাম পৌর বিএনপির যুগ্ম আহবায়ক ও দৈনিক দিনকাল এর স্থানীয় প্রতিনিধি মনির আহমেদের ওপর আওয়ামী সন্ত্রাসীদের হামলা ও তাকে হত্যার হুমকি প্রদান নিঃসন্দেহে মত প্রকাশের স্বাধীনতার ওপর চরম আঘাত।
তিনি বলেন, গণমাধ্যমের স্বরকে নিস্তব্ধ করতেই দৈনিক দিনকাল পত্রিকার লাকসাম প্রতিনিধি মনির আহমেদ এর ওপর আওয়ামী ক্যাডার’রা হামলা ও হত্যার হুমকি প্রদান করেছে। মনির আহমেদের ওপর হামলা ও তাকে হত্যার হুমকির মাধ্যমে প্রমাণিত হলো-গণতন্ত্রকে চিরদিনের জন্য কবরস্থ করতে চায় বর্তমান ভোটারবিহীন সরকার।

মির্জা আলমগীর বিবৃতিতে গণমাধ্যমের সাংবাদিকদের ওপর জুলুম-নির্যাতন বন্ধ করে মহান স্বাধীনতার প্রকৃত চেতনা গণতন্ত্র এবং স্বাধীন মত প্রকাশের স্বাধীনতাকে ফিরিয়ে দেয়ার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *