খালেদা জিয়ার সুস্থতা কামনায় সাবেক ছাত্রনেতার দোয়া মাহফিল

নিউজ দর্পণ,ব্রাহ্মণবাড়িয়া: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতার সহিত দীর্ঘায়ু ও সদ্য মরহুম কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল সভাপতি  শফিউল বারী বাবু, কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা বিভাগ) আব্দুল আউয়াল খাঁন, নবীনগর পৌর বিএনপির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল আউয়াল ও নবীনগর পৌর বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক কাজী বিল্লাল হোসেনের আত্মার মাগফিরাত কামনা করে নবীনগরের শ্যামগ্রাম দারুস সুন্নাহ ইসলামিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জাতীয়তাবাদী কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ সাধারণ সম্পাদক রাজিব আহসান পাপ্পুর আয়োজনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মহফিলে রাজিব আহসান পাপ্পু বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া সরকারের প্রতিহিংসায় দীর্ঘদিন কারাগারে ছিলেন। তিনি এখন জামিনে মুক্ত হয়ে বাসভবনে অসুস্থ্য অবস্থায় আছে। আমরা তাঁর জন্য দোয়া করি । তিনি যেন অতি তাড়াতড়ি সুস্থ্য হয়ে জনগণের মাঝে ফিরে আসতে পারেন। আমরা দেশনেত্রী বেগম খালেদা ও ভারপ্রাপ্ত চেয়ারমান তারেক রহমানের নেতৃত্বে  আন্দোলন সংগ্রামের মাধ্যমে গণতন্ত্র ফিরিয়ে আনবো ইনশাল্লাহ।

এ সময়ে শ্যামগ্রাম ইউনিয়ন বিএনপির সংগ্রামী সভাপতি বায়েজিদ আহমেদ বাবু , শ্যামগ্রাম ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি শ্রদ্ধাভাজন মুরব্বি মোঃ নজরুল ইসলাম, শ্যামগ্রাম ইউনিয়ন শ্রমিকদলের সভাপতি সাইদুর রহমান মামুন, সহ সভাপতি কারানির্যাতিত নেতা ওমর মিয়া সহ বিএনপি দলীয় সকল নেতাকর্মী ও মাদ্রাসার শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *