কোয়ারেন্টিন শেষে ১৬ই আগস্ট অনুশীলনে নামবেন তামিম 

নিউজ দর্পণ, ঢাকা: লম্বা বিরতির পর মুশফিকুর রহীম, মুমিনুল হকরা ব্যাট-বল নিয়ে অনুশীলন করেছেন দু’দফায়। তবে অসুস্থতার কারণে সতীর্থদের সঙ্গে যোগ দিতে পারেননি তামিম ইকবাল। পেটের ব্যথার চিকিৎসার জন্য বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক গিয়েছিলেন লন্ডনে। দেশে ফিরে কোয়ারেন্টিনে রয়েছেন তিনি।

সরকারি নিয়ম অনুযায়ী তামিমের ১৪ দিনের কোয়ারেন্টিন শেষ হচ্ছে ১৫ই আগস্ট। পরের দিনই টাইগার ওপেনার নেমে পড়বেন অনুশীলনে। গতকাল সংবাদমাধ্যমকে তামিম বলেন, ‘নিয়ম অনুযায়ী কোয়ারেন্টিনে রয়েছি। এর সময়সীমা শেষ না হলে তো আর মাঠে ফিরতে পারছি না।

১৫ই আগস্ট কোয়ারেন্টিন শেষে পরের দিনই অনুশীলন শুরু করবো।’ ২৫শে জুলাই পরিপাকতন্ত্রের চিকিৎসার জন্য লন্ডনে যান তামিম। ডাক্তার দেখিয়ে দেশে ফেরেন ১লা আগস্ট। স্বাস্থ্যবিধি মেনে বিসিবির ব্যবস্থাপনায় দু’দফায় ব্যাক্তিগত অনুশীলন করেছেন জাতীয় দলের ক্রিকেটাররা।

১৯ থেকে ২৮শে জুলাই ঢাকাস্থ ক্রিকেটাররা অনুশীলন করেছেন শেরে বাংলা স্টেডিয়াম ও একাডেমি মাঠে। দেশের অপর তিন ভেন্যু- সিলেট, খুলনা ও চট্টগ্রামে অনুশীলন চলেছে জুলাইয়ের ২৬শে জুলাই পর্যন্ত। গত ৮ থেকে ১৩ই আগস্ট ঢাকাসহ দেশের পাঁচ ভেন্যুতে সম্পন্ন হয় ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের দ্বিতীয় ধাপ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *