কিশোরগঞ্জে ট্রাক-সিএনজি সংঘর্ষে মা-মেয়েসহ নিহত ৩

নিউজ দর্পণ, কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে সিএনজিচালিত অটোরিকশার সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সিএনজির চালক ও যাত্রী মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। এছাড়া এক পথচারীসহ আরো তিনজন আহত হয়েছেন। তাদেরকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হচ্ছেন, সিএনজিচালক বুলবুল (৪০), জেসমিন (২৭) ও জেসমিনের মা (৬০)। এছাড়া আহতরা হচ্ছে, নিহত জেসমিনের ছোটবোন মুক্তা (২২), জেসমিনের চার বছর বয়সী শিশুপুত্র ও পথচারী সিদ্দিক মিয়া (৬০)।

আজ সোমবার দুপুর ২টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে কিশোরগঞ্জ সদর উপজেলার কামালিয়ারচর এলাকায় মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতদের মধ্যে সিএনজিচালক বুলবুল কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত এলাকার গিয়াস উদ্দিনের ছেলে এবং জেসমিন জেলার পাকুন্দিয়া উপজেলার তালদর্শী গ্রামের আব্দুল হামিদের মেয়ে।
পুলিশ, হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, জেসমিন তার মা-বোন ও শিশুপুত্রকে সাথে নিয়ে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে পাকুন্দিয়ার বাড়িতে যাওয়ার জন্য একটি সিএনজিচালিত অটোরিকশায় ওঠে। পথে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে কিশোরগঞ্জ সদর উপজেলার কামালিয়ারচর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের (ঢাকা মেট্রো ট-১১-৭৯৩২) সাথে তাদের সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে ঘটনাস্থলেই জেসমিন ও তার মা মারা যান এবং সিএনজিচালকসহ অন্যরা গুরুতর আহত হয়। আহতদের কিশোরগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসাধীন অবস্থায় সিএনজিচালক বুলবুল মারা যান।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ট্রাক ও ট্রাকের হেলপারকে হাইওয়ে পুলিশ আটক করেছে। তবে ট্রাকচালক ঘটনার পর পরই গাঢাকা দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *