কলেজছাত্রীর আপত্তিকর ছবি পোস্ট করায় আমিনুল নামে এক যুবক গ্রেফতার

নিউজ দর্পণ,রাজশাহী: রাজশাহী মহানগরীর এক কলেজছাত্রীর (২২) আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করায় টাঙ্গাইল থেকে আমিনুল ইসলাম (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার দিবাগত রাত সাড়ে ১২টায় আমিনুলকে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার রূপের গড়াইয়া গ্রাম থেকে গ্রেফতার করা হয়।

আমিনুল ওই এলাকার জহির উদ্দিনের ছেলে। রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার ওসি মাসুদ পারভেজ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, একটি বেসরকারি নাসিং ইনস্টিটিউটে অধ্যয়নরত রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা এলাকার এক ছাত্রীর সঙ্গে গত দেড় বছর আগে মোবাইল ফোনের মাধ্যমে আমিনুলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এর সুবাদে আমিনুল টাঙ্গাইল থেকে কয়েকবার রাজশাহী আসেন। এ সময় তাদের দেখা হয়।

কিন্তু গত দুই মাস থেকে আমিনুল তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি বিভিন্ন আইডি ব্যবহার করে ফেসবুকে পোস্ট করতে থাকেন। ফলে ওই ছাত্রীর ছবি ভাইরাল হয়ে পড়ে। বিষয়টি নজরে এলে ওই ছাত্রী গত ২৬ জুলাই কাশিয়াডাঙ্গা থানায় আমিনুলকে আসামি করে পর্নোগ্রাফি আইনে একটি মামলা করেন।

ওসি মাসুদ পারভেজ আরও জানান, আমিনুলকে রোববার দিবাগত রাতে র‌্যাব ১২-এর সহযোগিতায় টাঙ্গাইলের বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। এর পর তাকে রাজশাহী নিয়ে আসা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে।আজ সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *