কর্মচারীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে বিমান পোলট্রি কর্মকর্তার বিরুদ্ধে মামলা

নিউজ দর্পণ ,সাভার : চতুর্থ শ্রেণির এক কর্মচারীর স্ত্রীকে টানা দুই মাস আটকে রেখে তাঁর ওপর নিপীড়ন ও ধর্ষণের অভিযোগে বিমান পোলট্রি কমপ্লেক্সের উপমহাব্যবস্থাপক (ডিজিএম) মোহাম্মদ আলীর বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা করেছেন ওই গৃহবধূ।
ওই কর্মকর্তার শাস্তির দাবিতে ঢাকার আশুলিয়ার গণকবাড়ীতে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের লাভজনক সহায়ক প্রতিষ্ঠান বিমান পোলট্রি কমপ্লেক্সের প্রধান গেটে আজ সোমবার সকাল থেকে বিক্ষোভ করছেন প্রতিষ্ঠানটির শতাধিক কর্মচারী।
ভুক্তভোগী ওই নারী জানান, অসুস্থ স্ত্রীর সেবা করার কথা বলে ওই কর্মকর্তা ওই নারীকে রাজধানীর আজিমপুরের বাসায় নিয়ে যান। সেখানে স্ত্রীর অনুপস্থিতিতে ডিজিএম মোহাম্মদ আলী এত দিন তাঁকে নিপীড়ন ও ধর্ষণ করে আসছিলেন। একপর্যায়ে নির্যাতন সহ্য করতে না পেরে ১৫ দিন আগে পালিয়ে আসেন তিনি। এর পর থেকে স্বামীকে চাকরিচ্যুতির ভয় দেখানো হলে বিষয়টি জানাজানি হয়।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আল মামুন কবির জানান, জনরোষের ভয়ে ওই কর্মকর্তা কদিন ধরে অফিসে অনুপস্থিত রয়েছেন। পুলিশ মামলাটি গুরুত্বের সঙ্গে তদন্ত করছে বলেও জানান তিনি।

এ বিষয়ে বিমান পোলট্রি কমপ্লেক্সের উপমহাব্যবস্থাপক মোহাম্মদ আলী গণমাধ্যমকে বলেন, ‘ধর্ষণের অভিযোগটি সঠিক নয়।’ ভুল বোঝাবুঝি থেকে ওই নারী তাঁর বিরুদ্ধে এমন গুরুতর অভিযোগ এনেছেন বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *