কক্সবাজারে ডাকাতের গুলিতে সঙ্গীত শিল্পী জনি নিহত

নিউজ দর্পণ,কক্সবাজার: কক্সবাজারের ঈদগাহ-ঈদগড় সড়কে ডাকাতের গুলিতে প্রাণ হারালেন চাটগাঁইয়া আঞ্চলিক গানের শিল্পী জনি দে। আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে সড়কের হিমছড়ি ঢালা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জনি দে (১৮) রামুর ঈদগড় ইউনিয়নের চরপাড়া (নতুনপাড়া) এলাকার তপন দে’র ছেলে এবং ঈদগাহ কলেজ থেকে এবারের এইচএসসি পরীক্ষার্থী ।

জানা গেছে, গতরাতে একটি অনুষ্ঠানে গান পরিবেশন করে সকালে বাড়ি ফিরছিলেন জনি দে। পথিমধ্যে ডাকাতরা তাকে বহনকারী সিএনজি আটোরিকশাটি থামানোর চেষ্টা করে। এ সময় চালক দ্রুতবেগে চালালে ডাকাতদল অটোরিকশা লক্ষ্য করে গুলি চালায়। এতে জনি দে গুলিবিদ্ধ হন। মুমূর্ষ অবস্থায় তাকে ঈদগাহ এলাকার একটি বেসরকারি ক্লিনিকে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঈদগাহ তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে বলে জানা গেছে।

ঈদগড় প্রাক্তন ছাত্র সংসদের সভাপতি সংবাদকর্মী নুরুল আবছার জানান, ঈদগাহ- ঈদগড় সড়কের ঈদগাহ অংশের ঢালা এলাকায় পুলিশ থাকার কথা থাকলেও চৌকিতে নিয়মিত পুলিশ দেখা যায় না। পাহাড়ি এলাকা হওয়ায় অপহরণ আর ডাকাতির ঘটনা হরহামেশা ঘটে থাকে এ এলাকায়।

তিনি বলেন, রাতে গান করে সকালে বাড়ি ফেরার পথে ডাকাতের গুলিতে নিহত হলো সবার প্রিয় জনি দে।

ক’দিন আগে গত ৪ঠা অক্টোবর সকালেও একই স্থানে ডাকাতদল ঢাকার দুই রাবার ব্যবসায়ীর গতিরোধ করে সবকিছু ছিনিয়ে নেয় বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *