এবার কমেডি সিনেমায়  ইমরান হাশমি 

নিউজ দর্পণ ডেস্ক: ক্যারিয়ারের এই প্রথম পুরোপুরি কোনো কমেডি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা ইমরান হাশমি। এর আগে সবসময়ই তাকে সিরিয়াস মুডের লাভার বয় হিসেবে দেখা গেছে। সেসব ছবিতে কোনো না কোনো একটা দীর্ঘ চুমুর দৃশ্য রয়েছেই।

বলা যেতে পারে চুমুর দৃশ্য ইমরান হাশমির সিনেমার ট্রেডমার্ক। তার সঙ্গে অভিনয় মানেই নায়িকাকে ইমরান হাশমির ঠোঁটে ঠোঁট ছোঁয়াতে হবে। এই শর্তেই বলা যাক বা ইমেজ আতঙ্ক; ঐশ্বরিয়া, ক্যাটরিনা, রানি মুখার্জিরা ইমরানের বিপরীতে কাজের প্রস্তাব পেয়েও সেগুলো ফিরিয়ে দিয়েছেন।

বলিউডে ‘চুমুর রাজা’ বলে খ্যাত সেই ইমরান হাশমি এবার কমেডি করবেন। যদিও জানা যায়নি তার এই ছবিতেও চুমু থাকবে কী না।

বলবিন্দর সিং জানজুয়া পরিচালিত এই ছবির নাম ‘সাব ফার্স্ট ক্লাস হে’। এরইমধ্যে সিনেমাটির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। জানা গেছে, ভারতের একজন সাধারন মানুষের জীবনের স্বপ্নকে কেন্দ্র করে এ ছবির গল্প। তবে সিনেমাটি করা হচ্ছে কমেডি আমেজে। যেখানে বেশ হাস্যরসাত্মক চরিত্রে দেখা যাবে ইমরান হাশমিকে।

ছবিটি প্রযোজনা করছেন দীপক মুকুট, শিবাশানু পান্ডে, নিশাত প্রীতি এবং অভয় সিনহা। তবে ইমরানের সঙ্গে এই সিনেমায় আর কে কে অভিনয় করবেন তা এখনো জানাননি নির্মাতা বা প্রযোজকরা। তবে বলা হয়েছে, ২০২১ সালে এটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

ইমরান হাশমির কাজ করা প্রসঙ্গে পরিচালক জানজুয়া বলেন, ‘আমি প্রথমে স্ক্রিপ্টটি যখন ইমরানকে শুনিয়েছি তখনই তিনি এটি পছন্দ করেন। ছবিটির করার ব্যাপারে প্রথম থেকেই অনেক ইতিবাচক সাড়া দিয়ে এসছেন তিনি। ইতিমধ্যেই তার সঙ্গে আমার বেশ কয়েকবার ভিডিও কনফারেন্সে কথাও হয়েছে। স্ক্রিপ্টের কোনো কিছু আলাদাভাবে যোগ করা বা বাদ দেওয়া প্রসঙ্গেও কোনো আবদার বা অনুরোধ করেননি তিনি। তিনি এবং আমি ও আমরা সবাই আশা করছি ভালো কিছু হবে।’

এদিকে করোনাকালীন সময়ে থেকে ফিরে অক্টোবরে শুরু হতে যাচ্ছে ইমরানের ‘মুম্বাই সাগা’ এবং ‘চেহরে’ সিনেমা দুটির শুটিং। তাই ধারণা করা হচ্ছে সামনের বছরের আগে শুরু হবে না ‘সাব ফার্স্ট ক্লাস হে’ সিনেমার শুটিংয়ের কাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *