একদলীয় শাসনের অবসান আসন্ন: অলি

নিউজ দর্পণ, ঢাকা: দেশে খুব দ্রুতই একদলীয় শাসনের অবসান হবে বলে মন্তব্য করেছেন এলডিপির চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী কর্নেল (অব.)অলি আহমেদ বীর বিক্রম।
তিনি বলেন, ‘দেশ দীর্ঘদিন যাবৎ একদলীয় শাসনের কবলে পড়েছে। শান্তি নাই, ন্যায় বিচার প্রশাসন নির্বাচিত এবং গণতন্ত্রকে দাফন করা হয়েছে। মানুষের মৌলিক অধিকার হরণ করা হয়েছে। কারও জানমালের নিশ্চয়তা নাই। দেশ এক অনিশ্চিত ভবিষ্যতের দিকে অগ্রসর হচ্ছে। সমগ্র দেশ ও জাতি আজ একশ্রেণির দুর্নীতিবাজ লুটেরা এবং নবী রাজনীতিবিদদের হাতে জিম্মি। তারা আমাদের স্বপ্নকে ধুলিস্যাৎ করে দিয়েছে। সামাজিক মূল্যবোধ ও নীতি নৈতিকতা বলতে অবশিষ্ট কিছুই নাই। দুর্নীতি ও মাদক সমাজের রন্দ্রে রন্দ্রে প্রবেশ করেছে।
আজ রবিবার বিকেলে স্বাধীনতার ৪৯ বছর শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। বাংলাদেশ লিবারেল পার্টি এ আলোচনা সভার আয়োজন করে।
অলি বলেন, ‘মনে রাখবেন নীতি নৈতিকতা বিবর্জিত জাতি কখনও তার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে পারে না। বাজার ভারসাম্যহীন হয়ে পড়েছে। এই অসহনীয় অবস্থা থেকে পরিত্রাণ প্রয়োজন। মানুষ অনেক রক্ত দিয়েছে। অনেক অবিচার অত্যাচার সহ্য করেছে। বর্তমান অবস্থা মানুষের সহ্য সীমা ছাড়িয়ে গেছে। আমি বিশ্বাস করি খুব দ্রুতই একদলীয় শাসনের অবসান হবে ইনশাল্লাহ।
এলডিপির মহাসচিব ড. রেদোয়ান আহমেদেও সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর বীর উত্তম, কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল অবসরপ্রাপ্ত সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *