ইশরাকের বাসভবনে হামলার প্রতিবাদে এলাকাবাসীর বিক্ষোভ

নিউজ দর্পণ, ঢাকা: বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের বাসভবনে হামলার প্রতিবাদে রাজধানীর ওয়ারী এলাকায় বিক্ষোভ করেছে গোপীবাগ ও ঢাকা-৬ আসনের সর্বস্তরের জনগণ।
আজ রোববার বেলা সাড়ে ১২টার দিকে বিএনপি নেতা ইশরাক হোসেনের গোপিবাগের বাসভবনের সামনে জড়ো হয়ে বিক্ষোভ-মিছিল শুরু করে এলাকাবাসী। এরপর সেখান থেকে মিছিলটি ব্রাদার্স ক্লাব এলাকা হয়ে ইত্তেফাক মোড়, অভয় দাস লেন, সেন্ট্রাল ইউমেন্স কলেজের সামনে দিয়ে আর কে মিশন রোড হয়ে আবার গোপীবাগ বাসভবনের সামনে এসে শেষ হয়। পরে বিক্ষোভকারীদের সাথে এসে যোগ দেন ইশরাক হোসেন।

এ সময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতি সাব্বির আহমেদ আরিফ, দক্ষিণ বিএনপির সহ-সভাপতি মো: মোহন, ওয়ারী থানা বিএনপির সভাপতি ও সাবেক ওয়ার্ড কমিশনার হাজী লিয়াকত আলী, সাবেক ওয়ার্ড কমিশনার ও ওয়ারী থানা বিএনপির সহ-সভাপতি মোজাম্মেল হক মুক্ত, গ্যান্ডারিয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক ওয়ার্ড কমিশনার আব্দুল কাদির, বংশাল থানা বিএনপির সভাপতি তাইজুদ্দীন তাইজু, ছাত্র দলের কেন্দ্রীয় সহ-সভাপতি পাভেল শিকদার, সুত্রাপুর থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক এবং ৪৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আকতার হোসেন, সাবেক ওয়ার্ড কমিশনার ও কোতওয়ালী থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ, সাবেক মহিলা কমিশনার মনি বেগম, ঢাকা মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি শরীফ হোসেন, গ্যান্ডারিয়া থানা যুবদলের সভাপতি ওমর নবী বাবুসহ ঢাকা দক্ষিণ বিএনপি ও ঢাকা-৬ আসনের বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ গোপীবাগ এলাকার সর্বস্তরের লোকজন অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *