ইউসুফ-রাজ্জাককে কোচের দায়িত্ব দিলো পাকিস্তান

নিউজ দর্পণ ডেস্ক: দুই সাবেক ক্রিকেটার আব্দুল রাজ্জাক ও মোহাম্মদ ইউসুফকে কোচ হিসেবে নিয়োগ দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তারা দুজনই লাহোরের হাই পারফরম্যান্স সেন্টারের প্রশিক্ষক হিসেবে কাজ করবেন।

বোর্ডের সূত্রমতে, শুধু ইউসুফ-রাজ্জাক নয়; আরেক সাবেক টেস্ট ক্রিকেটার বাসিত আলিকেও হাই পারফরম্যান্স ইউনিটের কোচ হওয়ার প্রস্তাব দিয়েছে পিসিবি। সাবেক ক্রিকেটারদের দিয়ে এইচপি ইউনিটকে ঢেলে সাজানোর পরিকল্পনা পিসিবির।

পিসিবির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেয়া না হলেও, সংবাদমাধ্যমে এইচপির কোচ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন মোহাম্মদ ইউসুফ নিজেই। এ দায়িত্ব পেয়ে নিজের সন্তুষ্টির কথাও বলেছেন তিনি।

গত কয়েক মাসে পাকিস্তানের হাই পারফরম্যান্স সেন্টারে বেশ কিছু দৃশ্যমান পরিবর্তন আনা হয়েছে। যেখানে শুধু ক্রিকেটার নয়, আম্পায়ার, ম্যাচ রেফারি, স্কোরার এবং প্রাদেশিক দলগুলোর কোচদের নিয়েও কাজ করছে পিসিবি।

হাই পারফরম্যান্স সেন্টারের বর্তমান পরিচালক সাবেক টেস্ট স্পিনার নাদিম খান। তার আগে এই কমিটির দায়িত্বে ছিলেন মুদাসসর নজর, হারুন রশিদ, আঘা জাহিদ এবং আলি জিয়া। এছাড়া ইংল্যান্ডের সাবেক পারফরম্যান্স ডিরেক্টর ডেভিড পারসনসকে এইচপির জন্য নিয়েছে পিসিবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *