আ.লীগ নেতা মনিরের বিরুদ্ধে ধর্ষণ মামলা করে এলাকাছাড়া তরুণী

নিউজ দর্পণ, বরিশাল : ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক মনিরের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করে এলাকা ছাড়া হয়েছেন এক তরুণী।

আজ রোববার সকাল ১১টায় বরিশাল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এই অভিযোগ করে স্বাভাবিকভাবে জীবন যাপন করার আকুতি জানান ওই তরুণী।

গত ২৫ আগস্ট বরিশাল বিভাগীয় নারী ও শিশু নির্যাতন অপরাধ দমন ট্রাইব্যুনালে চেয়ারম্যান মনিরের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন ওই তরুণী। এরপর থেকে প্রধান আসামি মনির ও তার সহযোগীরা তাকে এসিড ছুড়ে ঝলসে দেয়াসহ অপহরণ করে লাশ গুম এবং বাড়ি ঘরে আগুন দেয়ার হুমকি দিচ্ছেন বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন ওই তরুণী।

এমনকি মামলার সাক্ষীদেরও হত্যাসহ নানা হুমকি-ধমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ তার। চেয়ারম্যান মনিরের স্ত্রীর স্বীকৃতি পেতে ওই তরুণী প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রভাবশালী নেতা আমির হোসেন আমুর সহায়তা কামনা করেন।

মামলার বিবরণে জানা গেছে, চাকরি চাইতে গেলে ওই তরুণীকে চাকরি দেওয়ার প্রলোভনে বহুবার শারীরিক সম্পর্ক করে মনির। এরপর বিয়ের প্রলোভনও দেখানো হয়। গত তিন বছর এভাবে চলার পর ২৫ আগস্ট মামলা করেন তিনি। এরপর থেকেই হুমকি দেয়ার অভিযোগ করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *