আ.লীগ দলীয় নেতাকর্মীদেরকে দুর্নীতির বরপুত্র করেছে: ইবরাহিম

নিউজ দর্পণ, ঢাকা: আওয়ামী লীগ দলীয় নেতাকর্মীদেরকে দুর্নীতির বরপুত্র করেছে বলে মন্তব্য করে বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক বলেছেন, বর্তমান অগণতান্ত্রিক অনির্বাচিত জনস্বার্থবিরোধী সরকারকে বিদায় করতে না পারলে, এই জাতি ও দেশকে একতাবদ্ধ করা যাবে না। দুর্নীতির বিরুদ্ধে সংগ্রাম গতি পাবে না।

তিনি বলেন, বিদেশি শক্তির উপর নির্ভর করে ক্ষমতায় টিকে থাকা এই সরকারকে পদত্যাগে বাধ্য করতে না পারলে বাংলাদেশে গণতন্ত্র ফিরিয়ে আনা যাবে না। ক্রমান্বয়ে বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব অন্যদের হাতে জিম্মি হয়ে যাবে।

বেগম খালেদা জিয়া এবং বিএনপি প্রসঙ্গে ২০দলীয় জোটের এই নেতা বলেন, গত আট বছর যাবত বাংলাদেশ কল্যাণ পার্টি ২০ দলীয় জোটের অন্যতম শরিক হিসেবে রাজনৈতিক ময়দানে চলমান। সেই ২০ দলীয় জোটের নেত্রী বিএনপি চেয়ারপারসন গুরুতর অসুস্থ অবস্থায় দিন পার করছেন। আমি দেশনেত্রী খালেদা জিয়ার প্রতি সম্মান জানাচ্ছি, তার সুচিকিৎসার সুযোগ করে দেওয়ার জন্য সরকারের নিকট আবেদন জানাচ্ছি।

তিনি বলেন, ২০০৭-০৮ সালে জনগণের মনে আশা জাগানিয়া একটি প্রতিশ্রুতি নিয়ে ব্যতিক্রমধর্মী একটি তত্ত্বাবধায়ক সরকার এসেছিল। কিন্তু দেশি-বিদেশি চাপ বা প্রলোভনের মুখে তারা তাদের লক্ষ্যবস্তুতে অটল থাকতে পারেনি। তারা যে বিশ্বাস ভঙ্গ করেছে এবং ব্যর্থ হয়েছে, তার মাশুল জাতি গত ১২ বছর যাবত দিয়ে যাচ্ছে। বিগত ১২ বছরের চেষ্টায় বা অপচেষ্টায় বা অবহেলায় বর্তমান রাজনৈতিক সরকার বাংলাদেশের দীর্ঘস্থায়ী ক্ষতি করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *