আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করলেন বিএনপির নেতৃবৃন্দ

নিউজ দর্পণ, ঢাকা: শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কনিষ্ঠপুত্র আরাফাত রহমান কোকো’র ৬ষ্ট ষষ্ঠ মৃত্যুবার্ষিকীতে করব জিয়ারত করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ রবিবার সকালে বনানীতে আরাফাত রহমান কোকোর কবর কবর জিয়ারত করে মোনাজাত করা হয়।
এ সময় মহাসচিবের সাথে ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ডাক্তার আব্দুস কদ্দুস,বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদকআমিনুল হক, জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব, সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু , স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মুস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, ঢাকা মহানগর বিএনপি নেতা কাজী আবুল বাশার, মুন্সী বজলুল বাসিত আঞ্জু, আব্দুল আলিম নকী, ঢাকা মহানগর যুবদলের সভাপতি এস এম জাহাঙ্গীর হোসেন, ওলামা দলের আহ্বায়ক হাফেজ শাহ্ মোহাম্মদ নেসারুল হক, জাসাসের শাহরিয়া ইসলাম শায়লা, জাকির হোসেন রোকন, বিএনপি ও তার অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দেরা উপস্থিত ছিলেন।
বিএনপি মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর বলেন, আরাফাত রহমান কোকো রাজনীতি করতেন না, তিনি ক্রীড়া সংগঠক ছিলেন ক্রিকেটকে মনে প্রাণে পছন্দ করতেন, বাংলাদেশের ক্রিকেট উন্নয়নে তার অগ্রণী ভূমিকা হয়েছে।
তিনি বলেন,অন্যায় ভাবে মিথ্যা বানোয়াট মামলা দিয়ে গ্রেপ্তার করে এক এগারো সরকার কারাগারে রেখে জুলুম নিপিড়ন করেছে। তিনি মালয়েশিয়া চিকিৎসাধীন ছিলেন আমরা মনে কারাগারে থাকা অবস্থায় তার নিপীড়ন নির্যাতন হয়েছে।
এই নিপীড়নের কারণেই থাকে অকালে হারিয়েছি।
বিএনপি মহাসচিব বলেন,আমরা দোয়া করছি স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান,গণতন্ত্রের মাতা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকো’র মহান আল্লাহ তার গুনাহ মাপ করে বেহেশত নসিব করুন।
আমিন।

এর আগে বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *