আমি সুখ খুঁজে পাইনি-মেসি

নিউজ দর্পণ ডেস্ক: বার্সেলোনার সঙ্গে দুই দশকের সম্পর্কটা ছিন্ন করতে চেয়েছিলেন বোর্ডের কর্মকর্তা ও সভাপতি হোসেপ মারিয়া বার্তোমেউর উপর বিরক্ত হয়েই। পরিকল্পনাহীন ভবিষ্যত প্রকল্প, খেলোয়াড় কেনা নিয়ে মতের অমিল সহ নানা বিষয়ে ক্লাবের সঙ্গে শীতল সম্পর্ক তৈরি হয় মেসির। ক্লাব ছাড়ার সিদ্ধান্তটা সে কারণেই। ১০ দিন ধরে চলা মেসি-বার্সার টানাপোড়ন শেষ হয়েছে।

শুক্রবার গোলডটককে দেয়া সাক্ষাতকারে মেসি জানিয়ে দিয়েছেন, ‘বার্সেলোনাতেই থাকছি।’ তবে আলোচনা হচ্ছে, এত কিছু ঘটে যাওয়ার পর লিওনেল মেসি কাতালান জায়ান্টদের হয়ে নিজের সেরাটা দিতে পারবেন কি না সেটা নিয়ে। ছয়বারের বর্ষসেরা ফুটবলার প্রতিশ্রুতি দিলেন, বার্সেলোনার জার্সিতে সেরা ফুটবলটাই খেলবেন তিনি।

৩৩ বছর বয়সী এই ফরোয়ার্ড বলেন, ‘ক্লাব ছাড়ার বিষয়টা আলাদা। এসব কিছুই আমার খেলায় প্রভাব পড়বে না। আমি সবসময় জিততে পছন্দ করি। সবসময় আমি চেয়েছি ক্লাব ও ড্রেসিংরুমের জন্য ভালো কিছু করতে।’

বার্সেলোনাতেই কিশোর বয়স থেকে রয়েছেন মেসি। আর্জেন্টাইন সুপারস্টারের সবকিছুই কাতালান শহরকে কেন্দ্র করে। কিন্তু ন্যু ক্যাম্পে যে তিনি সুখে ছিলেন না সে কথাটা বললেন আরো একবার, ‘আমি চলে যেতে চেয়েছিলাম। কারণ শেষের কয়েকটি বছর আমি সুখে থাকতে চেয়েছিলাম। কিন্তু গত কয়েক বছর আমি সুখ খুঁজে পাইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *