অমিতাভ বচ্চনের চোখে অস্ত্রোপচার

নিউজ দর্পণ ডেস্ক: বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের চোখে অস্ত্রোপচার করা হয়েছে। ইতোমধ্যেই বিছানায় দিয়ে দেওয়া হয়েছে তাকে।
অস্ত্রোপচার সফল হলেও আজই হাসপাতাল থেকে ছাড়পত্র পাচ্ছেন না বিগ বি। আজকের দিনটা হাসপাতালেই থাকতে হবে। আগামীকাল মঙ্গলবার ছুটি দেওয়া হবে তাকে। খবর হিন্দুস্তান টাইমস ও জিনিউজের।
টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যমে অমিতাভ জানান, তার অস্ত্রোপচার হয়ে গেছে। তিনি অনেকটাই সুস্থ। তার সুস্থতা কামনায় যারা দোয়া করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন অমিতাভ।
ব্লগে অমিতাভ বেশ কয়েকটি ছবিও শেয়ার করেন। সেখানে দেখা গেছে, অমিতাভের চোখ ও মুখমন্ডলে ব্যান্ডেজ করা।
নিজের ব্লগ পোস্টে গত শনিবার অমিতাভ লেখেন– ‘অসুস্থ… সার্জারি… লিখতে পারছি না’। এর পরই তার সুস্থতা কামনায় উইশ করতে থাকেন অনুরাগীরা।
কি ধরণের অসুস্থতা সেদিকে ইঙ্গিত করেননি অমিতাভ। এ নিয়ে জল্পনা কল্পনা বাড়ছিল।
এর আগের টুইটে অমিতাভ লিখেছিলেন– ‘কোনো একটা কিছু প্রয়োজনের থেকে বেশি বৃদ্ধি পেয়েছে। কিছু একটা কেটে ফেললে ঠিক হয়ে যাবে। জীবনের ভবিষ্যৎ এটিই। কালকেই জানতে পারব সেটি কেমন’।
গত বছরের জুলাই মাসে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন অমিতাভ। ওই সময় ঐশ্বরিয়া, অভিষেকও করোনা আক্রান্ত হন। ২২ দিন মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে কাটিয়েছিলেন তিনি। সেই সময় টুইটারের মাধ্যমে অভিনেতা নিজের স্বাস্থ্যের কথা জানাতেন অনুরাগীদের। তার আরোগ্য কামনা করে দেশের নানা প্রান্তে পুজো, যজ্ঞ করেছিলেন তার অনুরাগীরা। সুস্থ হয়ে ২ আগস্ট হাসপাতাল ছাড়েন।
বিগ বি-কে সর্বশেষ সুজিত সিরকারের ‘গুলাবো সিতাবো’সিনেমায় আয়ুষ্মান খুরানার সঙ্গে দেখা যায়। গেল বছর সিনেমাটি অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছিল। ‘কৌন বনেগা কৌড়পতি’র ১২তম মৌসুম সঞ্চালন করেছিলেন তিনি।
অমিতাভ বচ্চনকে আগামীতে অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দেখা যাবে, এতে আরও রয়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *